হোম খেলাধুলা মুস্তাফিজের দ্রুত সুস্থতা কামনায় চেন্নাই

মুস্তাফিজের দ্রুত সুস্থতা কামনায় চেন্নাই

কর্তৃক Editor
০ মন্তব্য 73 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

চট্টগ্রামে বিপিএলের অনুশীলনের সময় মাথায় বলের আঘাত লাগে মুস্তাফিজুর রহমানের। আঘাতের স্থানে ক্ষত হয়ে রক্ত ঝরায় তৈরি হয় শঙ্কা। তবে সব পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা নিশ্চিত করেন, গুরুতর কিছু হয়নি মুস্তাফিজের। ৪৮ ঘণ্টা হাসপাতালে অবস্থানের পর ছাড়াও পেয়েছেন তিনি। তবে তার মাঠে ফেরা নিয়ে এখনো নিশ্চয়তা পাওয়া যায়নি।

এদিকে মুস্তাফিজের দ্রুত সুস্থতা কামনা করেছে আইপিএলের দল চেন্নাই সুপার কিংস। নিজেদের সামাজিক মাধ্যমে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ‍মুস্তাফিজের একটি ছবি পোস্ট করে সেখানে ফ্র্যাঞ্চাইজিটি লেখে, ‘দ্রুত সুস্থ হয়ে ওঠো ফিজ’।

টাইগার পেসারকে নিয়ে ভারতের ফ্র্যাঞ্চাইজি দলের এমন কামনার পেছনে অবশ্য কারণও আছে। মার্চের শেষ সপ্তাহে মাঠে গড়াবে আইপিএলের ১৭তম আসর। যেখানে চেন্নাইয়ের হয়ে খেলবেন মুস্তাফিজ। গত ডিসেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত মিনি নিলামে ফিজকে ২ কোটি রুপি খরচের দলে ভিড়িয়েছিল চেন্নাই।

মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ঢাকায় টিম হোটেলে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। চট্টগ্রামের হাসপাতাল থেকে সোজা ঢাকায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম হোটেলে ফিরেছেন তিনি। আজ চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচে খেলছেন না মুস্তাফিজ। তাই দলের বাকি সদস্যদের আগেই একাই ঢাকা ফিরলেন তিনি। আগামী শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দিয়ে ঢাকা পর্বের ম্যাচ খেলবে কুমিল্লা। এই ম্যাচেও মুস্তাফিজের খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

মুস্তাফিজের সবশেষ অবস্থা নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম ফিজিও এসএম জাহিদুল ইসলাম বলেন, ‘গতকাল রাতে আমরা দ্বিতীয়বারের মতো মুস্তাফিজের সিটি স্ক্যান করাই এবং নিউরোসার্জন ও বিসিবির সঙ্গে পরামর্শ করি। প্লেনে ভ্রমণ করার জন্য প্রয়োজনীয় ‘ফিট টু ফ্লাই’ সার্টিফিকেট পাওয়ার পর আমরা মুস্তাফিজকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকার টিম হোটেলে পাঠিয়ে দিয়েছি। তার ক্ষত পরিষ্কার রয়েছে এবং সেরে উঠছে। আমরা আগামী তিনদিন ড্রেসিং করানো অব্যাহত রাখব এবং এরপর আগামী ২৩ ফেব্রুয়ারি ফের নিউরোসার্জনের সঙ্গে পরামর্শ করব।’

এর আগে গত রোববার বিপিএলের কোনো ম্যাচ ছিল না। ব্যস্ততা না থাকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামেন কুমিল্লার খেলোয়াড়রা। এ সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনে অংশে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কাটার মাস্টার। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন