হোম অন্যান্যসারাদেশ মিথ্যা মামলায় যুবলীগ নেতা কারাগারে,পুলিশের বাধা উপেক্ষা করে বিক্ষোভ

নড়াইল অফিস :

ভিন্নগ্রামের কোন্দলের মামলার আসামী করে যুবলীগ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে। এই অভিযোগে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে কালিয়ায়। স্থানীয়দের অভিযোগ,১১ ফেব্রুয়ারী সকালে পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে দুটি পক্ষ সংর্ঘষে লিপ্ত হলে কয়েকজন আহত হয়।

সে সময় চাচুড়ী পূর্বপাড়ায় নিজ বাড়িতে সকালের নাস্তা খাচ্ছিলেন যুবলীগ নেতা ও চাচুড়ি বাজারের ব্যবসায়ী তৌরুত মোল্যা (৪২)। এরপর নিজের কাজে চাচুড়ি বাজারে ব্যবসায়ীক কাজে আসলে সকাল ১১টায় কালিয়া থানা পুলিশ তাকে আটক করে বিবাদমান অন্য পক্ষের মামলায় আসামী করা হয়।

এ ঘটনায় বিক্ষুদ্ধ আত্মীয় -স্বজন ও এলাকাবাসী শুক্রবার (১৭ ফেব্রæয়ারি) চাচুড়ী বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। মানববন্ধনে অংশ নিয়ে নড়াইল জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মোল্যা,উপজেলা কৃষকলীগের আহŸায়ক মুন্সি লুৎফার রহমান, যুবলীগের যুগ্ন আহŸায়ক আশিষ ভট্টাচার্য, চাচুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিয়ার রহমান, চাচুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরুল হোসেন, তৌরুত ম্যেলার বোন হারিফা খাতুন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

বক্তরা অভিযোগ করেন,পুলিশ স্বপ্রনোদিত হয়ে মিথ্যা মামলায় তাকে গ্রেফতার করেছে,এমনকি মানববন্ধন না করতে গত কয়েকদিন ধরে পুলিশ বাধা দিয়ে আসছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম মিথ্যা মামলার অভিযোগ অস্বীকার করে বলেন, সম্প্রতি এই এলাকায় একের পর এক সংঘর্ষের ঘটনা ঘটছে। পুলিশ পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিবারণ মুলক গ্রেফতারও করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন