হোম অন্যান্যসারাদেশ মিঠামইন অলওয়েদার সড়কে মাইক্রোবাসের সঙ্গে দুই মোটর সাইকেলের সংঘর্ষ। নিহত ১ জন গুরুতর আহত ২ জন

কিশোরগঞ্জ প্রতিনিধি :

মিঠামইন হাওর পর্যটন এলাকার অলওয়েদার সড়কে দ্রুতগামী মাইক্রোবাসের সাথে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে সনম (২৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অপর দুই মোটরসাইকেল আরোহী।

নিহত সনম কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহতরা হল, একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে রনি (২২) এবং আনাছ মিয়ার ছেলে রফিকুল (২৪)।

রবিবার ৬ টায় ইটনা- মিঠামইন- অষ্টগ্রাম অলওয়েদার সড়কের মিঠামইন উপজেলার ঢাকীর ঘোড়াউত্রা নদী সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, ইটনা- মিঠামইন- অষ্টগ্রাম অলওয়েদার সড়কে ইটনা থেকে একটি মাইক্রোবাস মিঠামইন উপজেলার দিকে যাচ্ছিল। অন্যদিকে দুটি মোটরসাইকেল বিপরীত দিক থেকে ইটনা উপজেলার দিকে যাচ্ছিলো।

মিঠামইন ঘোড়াউত্রা নদের সেতু ও মামুদপুর এলাকার মধ্যবর্তী স্থানে মোটরসাইকেল দুটির সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটি দুমড়ে- মুচড়ে যায়। ঘটনাস্থলেই এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয় গুরুতর আহত হয় আরো দুই জন।

খবর পেয়ে পুলিশ আহতদের মুমূর্ষু অবস্থায় প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাকির রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন