হোম অন্যান্যসারাদেশ মাশরাফি বিন মোর্ত্তজার স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি খোঁজখবর নিতেই হাসপাতাল পরিদর্শন

মাশরাফি বিন মোর্ত্তজার স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি খোঁজখবর নিতেই হাসপাতাল পরিদর্শন

কর্তৃক
০ মন্তব্য 146 ভিউজ

নড়াইল অফিস :
নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ঈদের দিন সন্ধার পর আকস্মিক ভাবে নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেছেন। করোনা চিকিৎসাসহ হাসপাতালে স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিতেই তার আকস্মিক এই পরিদর্শন।

মাশরাফী ছোটভাই মুরছালিন বিন মোর্ত্তজার বাইকে চোড়ে সোয়া ৭টার দিকে জরুরি বিভাগের সামনে গিয়ে নামেন। জরুরি বিভাগ ঘুরে তিনি ওয়ার্ডে ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে ঈদের সুভেচ্ছা বিনিময় করেন, এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

রোগীদের সুবিধা অসুবিধা জানতে চান এবং মনোযোগ দিয়ে সবার কথা শোনেন। মাশরাফী এসময় কয়েকজন অসহায় দুঃস্থ রোগীকে আর্থিক সহায়তা করেন। দায়িত্বরত চিকিৎসক, নার্সদের কুষলাদি জানতে তাদের সঙ্গে কথা বলেন। সদর হাসপাতালে ১০সয্যা বিশিষ্ট ১টি করোনা ও ১০ শয্যার ১টি আইসোলেশন ওয়ার্ড রয়েছে।

হাসপাতালে বর্তমানে কোন করোনা পজেটিভ রোগি না থাকলেও, এ পর্যন্ত ৪৮জন করোনা রোগি চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। হাসপাতাল পরিদর্শন শেষে বের হয়ে মাশরাফী সাংবাদিকদের সঙ্গে হাসপাতাল পরিদর্শনের উদ্দেশ্য ও অভিজ্ঞতা সম্পর্কে বলেন।

আজ ঈদেরদিন, যারা এখানে রোগী হয়ে হাসপাতালে ভর্তি আছেন,ডাক্তার,নার্সরা কেমন আছেন তাই একটু খোজখবর নিতে আসা । এছাড়া করোনা ওয়ার্ডগুলো কেমন করেছে এসবই দেখতে আসা। সীমা বদ্ধতার মধ্যেি আমরা সকলে চেষ্টা করছি সেরাটা দেয়ার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন