হোম অন্যান্যসারাদেশ মাগুরায় শ্রমিক-নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাগুরায় শ্রমিক-নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কর্তৃক
০ মন্তব্য 125 ভিউজ

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় জেলা ট্রাক-ট্রংকলরি-কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক আক্তারুল ইসলামের উপর হামলার প্রতিবাদে মাগুরা শহরের ভায়নার মোড়ে মানববন্ধন ও সমাবেশ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। রবিবার দুপুরে মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি লালু শেখ ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ অন্যরা।

শ্রমিক নেতার উপর আক্রমণকারীদের বিচারের দাবি করে বক্তারা জানান, গত ১৬ জুলাই শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় পুলিশের গাড়িতে উঠে আক্তারুলকে চিহ্নিত সন্ত্রাসীরা কুপিয়ে জখম করে। এমন ঘটনার পরও পুলিশ হামলাকারীদের গ্রেফতারে গড়িমশি করছে। সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া বলে সমাবেশে বক্তারা জানান।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় মহাসড়কে ৩ চাকার অটো চলাচল নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ওই এলাকার মিন্টু ও রিপনসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে আক্তারুলকে। এ ঘটনায় আক্তারুলের ভাই নুর আলম বাদী হয়ে মাগুরা সদর থানায় একটি মামলা দয়ের করেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, ওই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। কয়েকজন আসামীকে ইতিমধ্যে গ্রেফতার হয়েছে। পলাতকদের গ্রেফতার পুলিশি অভিযান চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন