হোম অন্যান্যসারাদেশ মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগ কর্মী খুন

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগ কর্মী খুন

কর্তৃক Editor
০ মন্তব্য 61 ভিউজ

মাগুরা অফিস :

মাগুরা সদর উপজেলার সাচানি গ্রামে আজ রবিবার রাজনৈতিক আধিপত্যকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মাসুদ মোল্যা (৩০) নামে এক আওয়ামীলীগ কর্মী খুন হয়েছে। সে ওই গ্রামের দাউদ মোল্যার ছেলে।
নিহতের চাচাতো ইমরান ভাই জানায়, গত ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কবির হোসেন এবং সাবেক চেয়ারম্যান ও সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। ইতোপূর্বে উভয় গ্রæপের মধ্যে একাধিক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার সকাল ১০টার দিকে সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নানের সমর্থক মাসুদ মোল্যা তার বাড়ির সামনে দোকানে বসেছিল।

এ সময় বর্তমান চেয়ারম্যান কবির হোসেনের সমর্থক কাজল মিয়াসহ আরো কয়েকজন অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে মাসুদকে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা মাসুদকে উদ্ধার করে মাগুরা সদর হাসাপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তি সহিংসতা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন