হোম অন্যান্যসারাদেশ মাগুরায় গৃহবধূ খুন

মাগুরায় গৃহবধূ খুন

কর্তৃক
০ মন্তব্য 110 ভিউজ

মাগুরা অফিস :

মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামের একটি বাগান থেকে হেনা বেগম (৩৪) নামে এক গৃহবধূর লাশ আজ রবিবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ। মরদেহে একাধিক ক্ষত চিহ্ন আছে। এ ঘটনায় আব্দুর রাজ্জাক (২৮) নামে এক যুবককে নিহত হেনার স্বামী মফিজুর রহমানের মোবাইল ফোন সেটসহ আটক করেছে পুলিশ।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, দুপুরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে গৃহবধূ হেনা বেগমের স্বামীর বাড়ির নিকটবর্তী একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহতের গলায় ফাঁসের দাগসহ শরীরে একাধিক ক্ষত আছে। ঘটনার পর থেকে তার স্বামী মফিজুর রহমান পলাতক রয়েছে। মফিজুরের মোবাইল ফোন সেটটি স্থানীয় রাঘবদাইড় ইউনিয়নের দোড়ামতনা গ্রামের আব্দুর রাজ্জাক নামে এক যুবকের কাছে পাওয়া গেছে। তাকে আটক করেছে পুলিশ।

নিহত হেনা বেগম মফিজুর রহমানের দ্বিতীয় স্ত্রী। তার বাবার বাড়ি ঝিনাইদহের অচিন্ত নগর গ্রামে। ওই গ্রামেরই একটি মসজিদে ইমামতি করে হেনা বেগমের স্বামী মফিজুর রহমান। হেনা বেগম দুই সন্তান নিয়ে অচিন্ত নগর গ্রামে তার বাবার বাড়িতেই থাকেন। পাকাখর্দ গ্রামে স্বামীর বাড়িতে ঘর নির্মানের জন্যে কয়েক দিন ধরে সে আসা যাওয়া করছে। এরই এক পর্যায়ে রবিবার দুপুরে বাগানের মধ্যে তার লাশ পাওয়া যায়। তার মরদেহের কাছে বিভিন্ন তরি তরকারি ভর্তি একটি ব্যাগ পাওয়া গেছে। যা থেকে ধারণা করা হচ্ছে শনিবার রাতে সে ওই ব্যাগ নিয়ে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসার পথে খুন হয়েছে। তার স্বামীর সন্ধানসহ ঘটনার প্রকৃত তথ্য উদ্ধারে জোর তদন্ত করছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন