হোম রাজনীতি মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচনের ঘোষনা দিলেন তিনবারের এমপি

রাজনীতি ডেস্ক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন টানা তিনবারের নৌকা প্রতীকে নির্বাচিত বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ঢাকাস্থ নিজ কার্যালয়ের সামনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ ঘোষণা দেন তিনি।

এমপি রতন নির্বাচনী এলাকার নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে বলেন, প্রিয় হাওরবাসী দীর্ঘ ১৫ বছর আপনাদের সেবা করেছি। এতে সর্বাত্মক সহযোগিতা করেছেন আপনারা। আপনাদের কারণেই আমি রতন থেকে এমপি রতন হয়েছি। আগামী ৫ বছরও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। তাই আসন্ন দ্বাদশ নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এ লক্ষ্যে আগামী ৩০ তারিখ সুনামগঞ্জ ডিসি অফিসে আপনাদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেব। এতে আপনাদের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিম শামীম, সাংগঠনিক সম্পাদক জিতেন্দ্র তালুকদার পিন্টু, জামালগঞ্জ উপজেলা হাজী মোহাম্মদ আলী, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীম আহমদ বিলকিছ, তাহিরপুর উপজেলা যুব মহিলা লীগ সভাপতি আইরিন আক্তার, সাধারণ সম্পাদক রেবা আক্তারসহ নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।
উল্লেখ্য, রোববার (২৬ নভেম্বর) বিকেলে দ্বাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকারের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এর আগে এই আসনটিতে বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন টানা তিনবার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হয়েছেন। এবার তিনি দলীয় মনোনয়ন পাননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন