হোম খুলনাযশোর মনিরামপুরের হাটগাছা গ্রামে অবৈধ মুরগীর বিষ্ঠা বোঝাই ট্রাক আটক

মনিরামপুরের হাটগাছা গ্রামে অবৈধ মুরগীর বিষ্ঠা বোঝাই ট্রাক আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 34 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি:

মনিরামপুরের হাটগাছা গ্রামে অবৈধ মুরগীর বিষ্ঠা বোঝাই একটি ট্রাক আটক করে স্থানীয় জনগন। যার নং ঢাকা মেট্রো ট-১৪-৭৪২০। বৃহস্পতিবার নওয়াপাড়া-কালীবাড়ি রোডের হাটগাছার আশ্রম এলাকায় স্থানীয় জনগণ ওই ট্রাক আটক করে। ট্রাকে ড্রাইভার না থাকায় প্রচন্ড র্দূগন্ধের কারণে তারা স্থানীয় ইউপি সদস্য বিদ্যুৎ বৈরাগীকে খবর দেয়। ওই ইউপি সদস্য ঘটনাস্থলে এসে বিষয়টি মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষনিকভাবে নেহালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে মৌখিক নির্দেশ দেন। নেহালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ আব্দুল হান্নান মুরগীর বিষ্ঠার অপসারণের জন্য এএসআই মোঃ শরিফুলকে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে বলেন। এএসআই মোঃ শরিফুল স্থানীয় ইউপি সদস্য বিদ্যুৎ বৈরাগী এর সাথে কথা বলে মুরগীর বিষ্টা ফেলানোর চেষ্টা করেন। কোথাও ফেলতে না পেরে ক্যাম্প এলাকা হতে স্থানীয় দু’জন ড্রাইভার মোঃ সাগর ও বিল্লালের মাধ্যমে গাড়ী নিয়ে আসতে চাইলে ইউপি সদস্য সম্মতি দেন।

এএসআই শরিফুল ক্যাম্প ইনচার্জকে অবহিত করে গাড়ী নিয়ে ড্রাইভারদের মনোহরপুর ব্রীজ সংলগ্ন খালে মুরগীর বিষ্ঠা ফেলে দিয়ে ট্রাকটি ক্যাম্পে নিয়ে আসতে বলেন। তারা স্থানীয় কয়েকজন দিনমজুর নিয়ে মুরগীর বিষ্ঠা ফেলানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে কালিবাড়ি-মনোহরপুর রোডের মৎস্য ঘের মালিক নেহালপুর গ্রামের আজাহার আলীর সাথে যোগাযোগ করে মুরগীর বিষ্ঠা ২০ হাজার টাকায় বিক্রি করে ওই ড্রাইভাররা দিনমজুরদের মজুরী পরিশোধ করে দেয়। রাতে ট্রাকটি পুলিশ ক্যাম্পের সামনে দিয়ে আসে। শুক্রবার ড্রাইভার সাগর ও বিল্লাল জানান, মজুরী পরিশোধের পর কিছু টাকা তাদের কাছে আছে। সোমবার ক্যাম্প ইনচার্জ মোঃ আব্দুল হান্নান বলেন, ঘটনা সত্যতা স্বীকার করে বলেন আইন অনুযায়ী ট্রাকের মালিককে ট্রাক বুঝে দেয়া হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন