হোম খুলনাযশোর মনিরামপুরে স্ত্রীকে জবাই করে স্বামীর আত্মহত্যা ঘটনায় গুরুতর আহত সেই গৃহবধূরও মৃত্যু

মনিরামপুরে স্ত্রীকে জবাই করে স্বামীর আত্মহত্যা ঘটনায় গুরুতর আহত সেই গৃহবধূরও মৃত্যু

কর্তৃক Editor
০ মন্তব্য 26 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর):

মনিরামপুরের নেহালপুরে স্ত্রীকে জবাই করে স্বামীর আত্মহত্যা ঘটনায় গুরুতর আহত সেই গৃহবধূ পারভীনা বেগম (৪০) মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুই দিন চিকিৎসারত থাকার পর শুক্রবার রাত ১২টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নেহালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুল হান্নান শনিবার গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য গত বুধবার রাতে উজির আলী গাজী পারিবারিক কলহের জেরে তার স্ত্রী পারভীনাকে নেহালপুরে নিজেদের ভাড়া বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে। পরে ওই রাতেই উজির আলী নিজে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে তার লাশ ঝুলন্ত অবস্থায় বাড়ির পাশে বাগানের সজিনা গাছে পাওয়া যায়। ওইদিন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

অপরদিকে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় স্ত্রী পারভীনাকে বুধবার রাতেই প্রথমে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে তার মৃত্যু হয়।

এসআই আব্দুল হান্নান বলেন, আহত পারভীনার ভাই আসাদ গাজী তার বোনকে কুপিয়ে আহত করার ঘটনায় বুধবার রাত ২টার দিকে উজির আলীর বিরুদ্ধে ৩০৭ ও ৩২৬ ধারায় মনিরামপুর থানায় হত্যা চেষ্টার মামলা করেছেন। মামলা নং- ২০/১৭২।

তিনি আরও জানান, পরের দিন সকালে উজির গাজীর ঝুলন্ত লাশ উদ্ধার হওয়ার পর নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন