হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে ভ্রাম্যমান আদালতে ৮ ব্যবসায়ীকে জরিমানা

মণিরামপুরে ভ্রাম্যমান আদালতে ৮ ব্যবসায়ীকে জরিমানা

কর্তৃক
০ মন্তব্য 144 ভিউজ

মণিরামপুর (যশোর)প্রতিনিধি :

মণিরামপুরে বুধবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অধিক মূল্যে পেঁয়াজ বিক্রিসহ নানা অভিযোগে ৮ ব্যবসায়ীকে ১৩ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয় । ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোর অঞ্চলের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব উপজেলার রাজগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন।

এই অভিযানে বাজার ছাড়া অধিক মূল্যে পেঁয়াজ বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুযায়ী ব্যবসায়ী আবুল কালামকে ৩ হাজার টাকা,মফিজুর রহমানকে ৩ হাজার টাকা জরিমানার দন্ড দেন এবং অপর কসমেটিক্সের দোকানদার রাশেদুলকে ভারতীয় অবৈধ পন্য রাখাসহ দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করার অভিযোগে ৩ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।

অন্যদিকে বুধবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী উপজেলার ঢাকুরিয়া, কুয়াদা ও পৌর শহরের খুচরা ও পাইকারী পেঁয়াজের বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় বাজার ছাড়া অধিক মূল্যে পেঁয়াজ বিক্রির অভিযোগে ৫ ব্যবসায়ীকে ৪ হাজার ৫’শ টাকা জরিমানার দন্ড দিয়ে তা আদায় করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন