হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে বিএনপি নেতা শামছুজ্জোহার ইন্তেকাল,নেতৃবৃন্দের শোক

মণিরামপুরে বিএনপি নেতা শামছুজ্জোহার ইন্তেকাল,নেতৃবৃন্দের শোক

কর্তৃক
০ মন্তব্য 117 ভিউজ

মণিরামপুর (যশোর)প্রতিনিধি:

যশোরের মণিরামপুর থানা বিএনপির প্রতিষ্ঠাকালীন যুগ্ম আহবায়ক লাউড়ি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাওলানা শামছুজ্জোহা ইন্তিকাল করেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে খুলনার একটি বেসরকারি হাসপাতালে শনিবার সকাল ছয়টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি স্ত্রী, ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল দুপুরে লাউড়ি মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে শ্যামকুড় ইউনিয়নের দক্ষিণ লাউড়ি গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। নামাজে জানাজায় ইমামতি করেন সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস। এদিকে মাও. শামছুজ্জোহার মৃত্যুর খবর শুনে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাঁর বাড়িতে গিয়ে রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দুপুরে লাউড়ি মাদ্রাসা মাঠে আয়োজিত নামাজে জানাজায় অংশগ্রহণ করেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা, নগর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম, সাধারণ সম্পাদক মুনীর আহমেদ সিদ্দিকী বাচ্চু, মনিরামপুর থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর সভাপতি খায়রুল ইসলাম, সাধারাণ সম্পাদক আব্দুল হাই, থানা শাখার যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা যুবদল সভাপতি তমাল আহম্মেদ, থানা কৃষকদলের সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান, যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু, খান শফিয়ার রহমান, হাফিজুর রহমান, জাহিদুল ইসলামসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। অনুরুপভাবে মাও. শামছুজ্জোহার রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরমেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ

সম্পর্কিত পোস্ট

মতামত দিন