হোম অন্যান্যসারাদেশ ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নিতে হবে : জিএম কাদের

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। মহাখুশির ঈদুল ফিতরে তিনি বিশ্ব মুসলিম জাতির প্রতিও অভিনন্দন জানান। এ উপলক্ষে তিনি মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করেন।

জি এম কাদের বলেন, ‘সিয়ামের ত্যাগ ও সংযমের শিক্ষা সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটাতে হবে। ইসলামের শ্বাশ্বত শিক্ষায় সব ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নিতে হবে, জোরাল করতে হবে ভ্রাতৃত্ববোধ। আমরা যেনো দেশ ও দেশের মানুষের ভাগ্যের প্রকৃত উন্নয়নে অবদান রাখতে সমর্থ হই।’ তিনি মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানান।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আমরা যেন দেশের সুবিধাবঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। রহমত, মাগফিরাত ও নাজাতের মাহে রমজানের ফজিলতে মহান আল্লাহ যেন আমাদের বাংলাদেশকে নিরাপদ করেন।’ সবার জন্য কল্যাণময় আগামী প্রত্যাশা করেন তিনি।

জানা গেছে, গোলাম মোহাম্মদ কাদের ঈদুল ফিতরের দিন সকাল ৮টায় উত্তরার ৭ নম্বর সেক্টর জামে মসজিদে নামাজ আদায় করবেন। বেলা ১১টায় বনানীর কার্যালয়ে জাতীয় পার্টি নেতাকর্মী ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন