হোম খেলাধুলা ভারতে সম্প্রচার হলেও টাইগারদের খেলা দেখা যাবে না বাংলাদেশে

খেলার সংলাপ:

চেমসফোর্ডে আগামী ৯ মে আয়ারল্যান্ডের মোকাবিলায় মাঠে নামবে বাংলাদেশ। তার দুদিন আগে ব্রডকাস্টারদের তালিকা প্রকাশ করেছে আইরিশ ক্রিকেট বোর্ড। যেখানে টাইগারদের ম্যাচ ভারতে দেখা গেলেও দেখা যাবে না বাংলাদেশে।

শনিবার (৬ মে) ক্রিকেট আয়ারল্যান্ড এক টুইটে জানায়, বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সম্প্রচার করবে প্রিমিয়ার স্পোর্টস। এছাড়া তারা উইলো টিভি এবং ফ্যানকোডের কথাও উল্লেখ করে। তবে তারা বাংলাদেশে সম্প্রচারকারী কোনো টিভি চ্যানেলের কথা উল্লেখ করেনি।

প্রিমিয়ার স্পোর্টস যুক্তরাজ্য ও নর্থান আয়ারল্যান্ডে সম্প্রচার করে থাকে। উইলো টিভিতে খেলা উপভোগ করতে পারবেন উত্তর আমেরিকায় বসবাসকারী ক্রিকেট সমর্থকরা। আর ফ্যানকোড শুধু ভারতে লাইভ সম্প্রচার করে থাকে।
 
অবশ্য বাংলাদেশে সম্প্রচারকারী চ্যানেলের বিষয়ে শিগগিরই নিশ্চিত করবে বলেই জানিয়েছে, ক্রিকেট আয়ারল্যান্ড। তবে এখন পর্যন্ত খবর, তামিম-সাকিবদের খেলা ভারতে দেখা গেলেও দেখা যাবে না বাংলাদেশে সম্প্রচারকারী কোনো টিভি চ্যানেলে।
 
আগামী ৯ মে দ্য ক্লাউড কাউন্টি গ্রাউন্ড, চেমসফোর্ডে মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। বাকি দুই ম্যাচ হবে ১২ ও ১৪ মে। সবগুলো ম্যাচই হবে চেমসফোর্ডে। 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন