হোম এক্সক্লুসিভ ভারতে পাচারের সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৬ পিচ স্বর্ণের বারসহ এক স্বর্ন চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিনিধি :

ভারতে পাচারের সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ৬ পিচ স্বর্ণের বারসহ ফারুক হোসেন নামের এক চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তের বটগাছতলা পাকারাস্তা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক চোরাকারবারী ফারুক হোসেন (৪২) কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের মৃত কিতাব আলীর ছেলে।

বিজিবি জানায়, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি‘র নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবর একটি চৌকস আভিযানিক দল কাকডাঙ্গা সীমান্তের বটগাছতলা পাকারাস্তা এলাকায় অভিযান চালায়। এসময় সেখানে ভ্যানযোগে গমনকারী চোরাকারবারী ফারুককে আটক করা হয়। পরে তার ভ্যানে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ৭০১.৫১ গ্রাম। যার বাজার মূল্য আনুমানিক ৫৭ লাখ ৭৩ হাজার ৭৪৩ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল অঅশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটক স্বর্ণ চোরাকারবারী ফারুক হোসেনের বিরুদ্ধে মামলা দিয়ে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া জব্দকৃত স্বর্ণ গুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা রাখা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন