হোম অন্যান্যসারাদেশ ভারত থেকে ট্রাক ভর্তি প্রতিমা আসলো মোংলায়, করোনা ঝুঁকির কি হবে?

মোংলা প্রতিনিধি :

করোনার কঠোর বিধি নিষেধাজ্ঞার মধ্যেও ভারত থেকে মোংলায় ট্রাক ভর্তি পাথরের প্রতিমার আনার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। বুধবার (১৯ মে) উপজেলার বুড়িডাঙ্গার সার্বজনীন কালিমন্দিরে এই প্রতিমা আনা হয়।

এসময় বুড়িডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিখিল চন্দ্র তার অনুসারীদের নিয়ে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে নেচে গেয়ে প্রতিমাটি বরন করে।

তবে চেয়ারম্যান নিখিল চন্দ্রের দাবি, স্বাস্থ্যবিধি মেনেই পাথরের প্রতিমাটি বরন করা হয়েছে। আর এটি এখনই স্থাপন করা হবেনা বলেও জানান তিনি।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যায়-মুখে মাস্ক ছাড়াই গায়ে গায়ে মিশে ঢাকের বাদ্যে নেচে গেয়ে প্রতিমা বরন করছেন একদল লোক। সেখানে চেয়ারম্যানকেও নাচতে দেখা যায়।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এক মানবাধিকার কর্মী বলেন, চরম করোনার মহামারীর মধ্যে ভারত থেকে কিভাবে ট্রাকে করে এই প্রতিমা আসলো? এতে কি করোনার ঝুঁকি থাকেনা?

জানতে চাইলে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) কমলেশ মজুমদার বলেন, বিষয়টি আমিও জেনোছি। তবে এনিয়ে বেশি বাড়াবাড়ি না করতে সংশ্লিষ্টদের বলা হয়েছে। আর করোনা ঝুঁকির বিষয়ে তিনি বলেন বর্ডার প্রশাসন কি করলো?

সম্পর্কিত পোস্ট

মতামত দিন