হোম অন্যান্যসারাদেশ বেনাপোল পৌর আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত।

বেনাপোল পৌর আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত।

কর্তৃক Editor
০ মন্তব্য 111 ভিউজ
বেনাপোল প্রতিনিধি :
বেনাপোলে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার  সকালে বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর-১, শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
এসময় বেনাপোল পৌরসভার ৯টি ওর্য়াডের সভাপতি তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং প্রধান অতিথির কাছে সমস্যা সমাধানের আহবান জানান।
 আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, বেনাপোল পৌরসভার ৯টি ওর্য়াডের যে সমস্যার কথা আপনারা বললেন, তা আমি সমাধানের চেষ্টা করবো। আর আপনাদের প্রতিটি পর্যায়ের নেতাকর্মী ভাইদের মধ্যে যদি কোন মন মালিন্য থেকে থাকে, তাহলে আপনারা সে বিভেদ ভুলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন। কোন অপশক্তি যেন কোন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে, দলের কোন ক্ষতি না করতে পারে, সেদিকে দৃষ্টি রাখবেন। এবং নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা ইউনিয়ন চেয়ারম্যান সোহরাব হোসেন,বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন,বেনাপোল পৌর ছাত্র লীগের সভাপতি আল মামুন, সাঃ সম্পাদক তৌহিদুল ইসলাম সহ প্রতিটি ওর্য়াডের সভাপতি, সেক্রেটারি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন