হোম অন্যান্যসারাদেশ বেগমগঞ্জ ও সিলেটে ধর্ষনকারীদের শাস্তির দাবিতে চরফ্যাশনে বিক্ষোব মিছিল

বেগমগঞ্জ ও সিলেটে ধর্ষনকারীদের শাস্তির দাবিতে চরফ্যাশনে বিক্ষোব মিছিল

কর্তৃক Editor
০ মন্তব্য 77 ভিউজ
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও সিলেটের এমসি কলেজে গণধর্ষনে জড়িতদের দৃষ্টান্তমূলক ,শাস্তির দাবিতে বিক্ষোব মিছিল করেছে বাংলাদেশ ইসলামী আন্দোলন ভোলা জেলা দক্ষিণ কমিটি।
শুক্রবার (৯অক্টোবর) বিকাল ৫টায় চরফ্যাশন উপজেলার জনতা রোডে অবস্থিত হাফিজি মাদ্রাসা থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাদ্রাসা মাঠে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন ভোলা দক্ষিন কমিটির সভাপতি আলহাজ্জ আলাউদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক মাওলানা ইউসুফ,মাওলানা আবদুল কাইয়ুম,মাওলানা ফয়সাল আহমেদ সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে বর্বরোচিত ও সিলেটের এমসি কলেজে গণধর্ষণসহ সারাদেশে চলমান ধর্ষণের বিচার সরকারকে করতে হবে। এ পর্যন্ত যত ধর্ষণের ঘটনা ঘটেছে তার কোনো সঠিক বিচার ভূক্তোভোগীরা পায়নি। সারাদেশে খুন রাহাজানিসহ অত্যাচার নির্যাতন দিন দিন বেড়েই চলছে।
তবে পূর্ব ঘোষণা ও প্রশাসনের অনুমতি ছাড়াই ইসলামী আন্দোলনের বিক্ষোব কর্মসূচী পালন করেছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা। তিনি বলেন, ইসলামী আন্দোলন ভোলা দক্ষিণ কমিটির কেউ বিক্ষোব মিছিলের কর্মসূচী বিষয়ে আমাদের জানায়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন