হোম বিনোদন বুবলীর সঙ্গে সম্পর্কের ইতি শাকিবের

কিছুদিন আগেও সন্তানের জন্মদিনে একই ফ্রেমে দেখা গিয়েছে শাকিব-বুবলীকে। কিন্তু এখন সন্তানের মা’র সঙ্গে আর কোনো সম্পর্কই রাখতে চান না তিনি।

ঢালিউডের নম্বর ওয়ান খ্যাত নায়ক শাকিব বলেন, ‘আমার সন্তান শেহজাদ এখনো ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন বাবার সঙ্গে দেখা করতে আসে, তখন ন্যানির সঙ্গে মা’ও  আসে। তখন আমাদের হয়তো এক ছবিতে দেখা যায়। সন্তানের জন্য আমাদের দেখা-সাক্ষাৎ হবে, এটাই স্বাভাবিক। তাই এসব নিয়ে রঙ মাখিয়ে খবর প্রকাশের কিছু নেই। আমাদের সম্পর্ক যে নেই, সে বিষয়টা তো অনেক আগেই পরিষ্কার করেছি। এসব নিয়ে ভবিষ্যতে আর কোনো কথা বলতে চাই না। আপনারা আমাকে এসব নিয়ে কিছু জিজ্ঞেস করবেন না।’

দীর্ঘদিন ধরে আলোচনায় শাকিব-বুবলীর সম্পর্কের তাহলে কী এই পরিনতি,  শুধু অফস্ক্রিন না ব্যক্তি জীবনের বাইরে অনস্ক্রিনও এই জুটিকে আর দেখবেন না দর্শক, এমনটাই বলছে গণমাধ্যম। 
 
নানাধরনের গুজবের জবাবে শাকিব খান বলেন,  ‘বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করবো  না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।’
আলোচিত ‘প্রিয়তমা’ সিনেমায় গল্পের প্রয়োজনে নতুন কাউকে দরকার ছিল, যে টুকটাক অভিনয় করেছে। বুবলীতো গত কয়েক বছরে ডজনখানেকেরও বেশি ছবিতে অভিনয় করেছে। তা ছাড়া ছবির গল্পের সঙ্গে বুবলীর বয়সও এখন কাভার করছে না। তাই এইসব বিবেচনায় তাকে নেয়া হয়নি এমনটাও জানিয়েছেন শাকিব। তাই সিনেমায় অভিনয় করছেন কলকাতার ইধিকা।
এমনকি সদ্য মুক্তি পাওয়া ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ একটা রোমান্টিক গান হওয়ার পরও দু’জনের মধ্যে চোখে পড়ার মতো দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। 
 
শাকিব গণমাধ্যমকে জানিয়েছেন, তার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। তিনি আর কোনোদিন  বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান না। 

কাজের বাইরে ব্যাক্তিজীবনে তাদের সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে এমনটাও বলেছেন শাকিব খান। খুব স্পষ্টভাবে তিনি বলেন, ‘বুবলীর জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন