হোম আন্তর্জাতিক বিয়ের পরই স্ত্রীকে মারধর: জনপ্রিয় ইউটিউবার বিবেকের বিরুদ্ধে মামলা

আন্তর্জাতিক ডেস্ক:

স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে ভারতের জনপ্রিয় ইউটিউবার বিবেক বিন্দ্রার বিরুদ্ধে। অভিযোগ তিনি স্ত্রী ইয়ানিকাকে শারীরিক নির্যাতন করেছেন। এ বিষয়ে গত ১৪ ডিসেম্বর বিবেকের শ্যালক বৈভব কোয়াত্রা থানায় মামলা দায়ের করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত ৭ ডিসেম্বর বাসায় বিবেক বিন্দ্রা এবং তার মায়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তার স্ত্রী ইয়ানিকা তাদের ঝগড়া থামানোর চেষ্টা করতে গেলে বিবেক বিন্দ্রা তাকে মারধর করেন। এ সময় ইয়ানিকা গুরুতর আহত হন। পরে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সংবাদমাধ্যম জানায়, ১৪ ডিসেম্বর ইয়ানিকার ভাই বৈভব স্থানীয় থানায় বিবেক বিন্দ্রার বিরুদ্ধে মামলা করেন। তিনি স্থানীয় পুলিশকে জানিয়েছেন, তার বোন বিবেক বিন্দ্রার হাতে গুরুতরভাবে আহত হয়েছেন। ইয়ানিকা এখন ঠিকমত কানে শুনতে পারছেন না।

পুলিশ কর্মকর্তারা বলছেন, তারা বিষয়টি খতিয়ে দেখছেন। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

গত ৬ ডিসেম্বর বিবেক বিন্দ্রার সঙ্গে ইয়ানিকার বিয়ে হয়েছিল। ইয়ানিকা এবং বিন্দ্রা নয়ডার সেক্টর ৯৪-এ অবস্থিত সুপারনোভা ওয়েস্ট রেসিডেন্সিতে থাকতেন।

বিবেক বিন্দ্রা ভারতের জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার। ইউটিউবে তার ২০ কোটি ১৪ লাখ সাবস্ক্রইবার এবং ইনস্টাগ্রামে ৩৯ লাখ অনুসারী রয়েছে। তবে সাম্প্রতিক সময়েই তার বিরুদ্ধে আরেক ভারতীয় মোটিভেশনাল স্পিকার সন্দীপ মহেশওয়ারী ‘বিগ স্ক্যাম এক্সপোজ’ নামে একটি ইউটিউব ভিডিও প্রকাশ করেন। এতে তিনি বিবেকের ব্যবসায়িক প্রতিষ্ঠানের নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে এর প্রতিবাদ করেছেন বিবেক বিন্দ্রা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন