হোম জাতীয় বান্দরবানে যৌথ অভিযানে কেনএনএফের আরও ৬ সহযোগী গ্রেফতার

জাতীয় ডেস্ক:

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৬ সহযোগীকে গ্রেফতার করেছে যৌথবাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার (১৩ জুন) তাদের বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা সদর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বান্দরবানের রোয়াংছড়ি থানার মামলার আসামি রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা ইসহাক বম (৩৮), মুনকিম লিয়ান বম (৪৩), রোয়াল লিয়ান সাং বম (৩০), রাম চনহ সাং বম (২৫), রোয়ালে খুম লিয়ান বম (৪০) ও কাপ ময় থাং বম (৩৪)।

শুক্রবার (১৪ জুন) দুপুরে গ্রেফতারদের কঠোর পুলিশি পাহারায় রোয়াংছড়ি সদর থেকে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাইসুমা সুলতানা।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রোয়াছড়ি থানার দায়ের করা ১নং মামলায় ৬ আসামিকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমাল ও থানচিতে ব্যাংক ডাকাতি, হামলা, পুলিশ-আনসারের অস্ত্র লুট এবং ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে কেএনএফ। এরপর থেকে পাহাড়ে শুরু হয়ে যৌথ অভিযান। চলমান এ অভিযানে এখন পর্যন্ত কেএনএফের সর্বমোট ১০৫ জন সদস্য ও সহযোগীকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন