হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন এম.পি’র মাতা শেখ রাজিয়া নাসের এঁর মৃত্যুতে দুস্থদের মাঝে চেক বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাটের মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন এম.পি’র মাতা শেখ রাজিয়া নাসের এঁর মৃত্যুতে দুস্থদের মাঝে চেক বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 125 ভিউজ

মোল্লাহাট(বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন এম.পি’র মাতা শেখ রাজিয়া নাসের এঁর মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা, দুস্থদের মাঝে চেক বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি আম্মা ও বাগেরহাট-০১ আসনের বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন, এঁর মহীয়শী মাতা শেখ রাজিয়া নাসের(৮৬) এঁর মৃত্যুতে আজ শনিবার (২১নভেম্বর) খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া শেষে শেখ হেলাল উদ্দীন এম.পি’র ব্যক্তিগত তহবীল থেকে তাঁর মাতা শেখ রাজিয়া নাসের এঁর আত্মার মাগফেরাত কামনায় ৭টি ইউনিয়নের ১৫ জন দুস্থদের মাঝে মাথা পিছু ৫০ হাজার টাকা করে মোট ৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন করা হয়। চেক বিতরন করেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা ও উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড.ফরিদ উদ্দিন আহম্মদ ও এ্যাড. হেমায়েত উদ্দিন ভূইয়া, সহকারী কমিশনার(ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, ইউ.পি চেয়ারম্যান এসকে হায়দার মামুন, মুন্সি তানজিল হোসেন, শিকদার উজির আলী, মোঃ বাবলু মোল্লা, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী সহ উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন