হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে বয়োবৃদ্ধ আছাদ শেখের খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন পালিত

মোল্লাহাট(বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোল্লাহাটে চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে রবিবার(২মে) সকাল ১০টায় গ্রামবাসী ও নিহতের পরিবার এক মানববন্ধন পালন করেছে। গত ১এপ্রিল-২০২১ তারিখে ইউনিয়ন পরিষদ নির্বাচন ও পূর্বশত্রæতার জের ধরে পরিকল্পিত ভাবে মেম্বর প্রার্থী ও বর্তমান মেম্বর মামুন শেখের নির্বাচনী প্রচারের সময় প্রতিপক্ষ প্রার্থী কিবরিয়া শরীফের পক্ষের লোকজন হামলা করে। এহামলায় নিরিহ বয়োবৃদ্ধ আসাদ শেখ(৭০)কে কুপিয়ে হত্যা ও তার পুত্র আরিফুলসহ প্রায় ১০জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরতর আহত করে।

এছাড়া তাদের বাড়িঘর ও ভাংচুর করে প্রতিপক্ষ আবুল মোল্লা, মেকাইল চৌধুরী, ছবেদ মোল্লা, তানজিল মুন্সি, সালাউদ্দিন চৌধুরী গং। এঘটনায় গত ৩/৪/২০২১ তারিখে নিহতের কন্যা মমতাজ বেগম(৪২) বাদি হয়ে ৮৭জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামী করে মোল্লাহাট থানায় একটি মামলা দায়ের করে, যাহার নং-০৩, ধারা ১৪৩, ৪৪৭, ৪৪৮, ৪২৭, ৩২০, ৩২৪, ৩২৫,৩২৬, ৩০৭, ৩০২,৩৪ ও ১১৪। উক্ত মামলায় একজন আসামী গ্রেফতার হলেও বাকিরা পুলিশের চোখ ফাকি দিয়ে ধরা ছোয়ার বাইরে রয়েছে। তারা বিভিন্ন সময় নির্মম এ হত্যাকান্ডকে আড়াল করতে সাজানো কিছু ঘরভাংগাসহ নানা প্রকার অসত্য ঘটনাকে সামনে এনে আইন প্রয়োগকারী সংস্থাকে প্রভাবিত করার চেষ্টা করছে।

মানববন্ধনে ভুক্তভোগী পরিবার ও শাসন গ্রামবাসির দাবি, অতিসত্বর সাদা মনের নিরিহ মানুষ বৃদ্ধ আসাদ শেখের খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হউক। মানববন্ধনে অন্যন্যদের মাঝে অংশগ্রহন করে নিহতের কন্যা মমতাজ বেগম, পুত্র আরিফুল শেখ, চুনখোলা ইউপির সাবেক চেয়ারম্যান হাজি আলী আহম্মাদ, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক শরীফ মাহাত্তাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া ও মোঃ ওহাব আলী, উপজেলা আওয়ামী লীগ সদস্য হীরা বেগম টুকটুকি, লাজিদা খানম, মহিলা সদস্য চম্পা বেগম, চুনখোলা ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ রমজান শরীফ, মোঃ মনির মুন্সি, পলাশ ফকির প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন