হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে আরও এক’শ ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার বাসগৃহ -জেলা প্রশাসক।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার, ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান ২য় পর্যায়ে নির্মানাধীন ৬০টি ঘর পরিদর্শন করেছেন নবাগত জেলা প্রশাসক মুহাম্মাদ আজিজুর রহমান। পরিদর্শনকালে তিনি স্থানীয় সাংবাদিকদের জানান।

এছাড়াও অল্প কিছু দিনের মধ্যেই মোল্লাহাটের ভূমিহীন ও গৃহহীন আরও অন্তত এক’শ পরিবার’কে নতুন বাসগৃহ দেয়া হবে। তিনি উপজেলা প্রশাসনকে স্থান নির্বাচনসহ প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহনের জন্য বলেছেন।

শুক্রবার (১১জুন) সকাল ১১টায় মোল্লাহাটের গিরিশনগর-৯টি, কদমতলা-২৮টি, চর-আস্তাইল-১৮টি ও দারিয়ালার ৫টিসহ মোট ৬০টি নির্মানাধীন গৃহ পরিদর্শন করেন। এসময় তিনি আরও বলেন, পর্যায়ক্রমে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার বাসগৃহ প্রদান করা হবে।

পরিদর্শনকালে গিরিশনগর ও কদমতলা আশ্রয়ন প্রকল্পের জমিতে বৃক্ষের চারা রোপন করেন তিনি। উল্লেখ্য আগামী ২০জুন প্রধানমন্ত্রীর এ উপহার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রদান করার কথা রয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবন থেকে ভার্চুয়ালী সারাদেশ ব্যাপি ২য় পর্যায়ের গৃহপ্রদান অনুষ্ঠান উদ্বোধন করবেন বলে জানা গেছে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, উদয়পুর ইউপি চেয়ারম্যান এস,কে হায়দার মামুন ও আটজুড়ী ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান খালেদা আক্তার প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন