হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে আধুনিকীকরণ উপজেলা পরিষদ মিলনায়তন উদ্বোধন করলেন জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা পরিষদ মিলনায়তনের আধুনিকীকরণ কার্যক্রম শেষে সোমবার (৩মে)বিকালে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি বাগেরহাট জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক আনুষ্ঠানিকভাবে মিলনায়তনের নতুন নাম ফলক “অপরাজিতা”র পর্দা সরিয়ে উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন ও জেলা প্রশাসকের সহধর্মিণী রওনক জাহান।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(গোপনীয়) মোঃ আজিজুল কবীর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, প্রাণী সম্পদ কর্মকর্তা বিনয় কৃষ্ণ মন্ডল, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, অধ্যক্ষ এল জাকির হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান এসকে হায়দার মামুন, শিকদার উজির আলী, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, মোল্লাহাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, প্রধান শিক্ষক ফরিদ আহমেদ, ইউপি সদস্য কামরুজ্জামান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাঝে মাঝে অনাভিপ্রেত দু/একটা ঘটনা আমাদের অনেক ভাল অর্জনকে মিলান করে দেয়। এ এলাকার কোন খারাপ খবর আমাদের মাননীয় এম.পি শেখ হেলাল উদ্দীন মহোদয়ের এঁর কানে গেলে তিনি কষ্ট পান এবং আমাদের দ্রæত ব্যবস্থা নিয়ে এলাকায় শান্তি ফেরাতে নির্দেশ দেন। মানুষকে বুঝাতে হবে, পার্থিব জীবনের কোন সম্পদ সাথে যাবেনা, যাদের পরিবারের একজন লোক চলে যায়, ক্ষতির পরিমানটা তারাই অনুভব করতে পারে। সামান্য বিষয়ে দাঙ্গা/ফ্যাসাদ না করে সকলে মিলেমিশে ভালভাবে চলতে হবে। তিনি মিলনায়তন আধুনিকীকরণ করায় উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন