হোম খুলনাবাগেরহাট বাগেরহাটের মোরেলগঞ্জে ছেলের অত্যাচারে অতিষ্ঠ পিতা-মাতা, থানায় অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে ছেলের অত্যাচারে অতিষ্ঠ পিতা-মাতা, থানায় অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা রামচন্দ্রপুর ইউনিয়নের কিসমতগড়ঘাটা গ্রামে পিতা মাতাকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানাগেছে, কিসমতগড়ঘাটা গ্রামের প্রতিবন্ধী ইসমাইল সরদারের ছেলে মো. মিজানুর রহমান সরদার পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার প্রতিবন্ধী পিতা মো. ইসমাইল সরদার ও মাতা ফরিদা বেগম কে একাধিক বার মারপিট করে।

ফরিদা বেগম এ প্রতিবেদককে জানান, তার ছেলে মো. মিজানুর রহমান সরদার তার পিতার বসতবাড়ি লিখে দিতে বলে। পিতা ইসমাইল সরদার লিখে দিতে অস্বীকৃতি জানালে পিতা মাতার ওপর নির্যাতন শুরু করে। তিনি আরো বলেন, ছেলে যখন বাহির থেকে বাড়িতে আসে তখন ছেলের বৌ পিংকি বেগম শ্বশুর শ্বাশুরীর নামে বিভিন্ন ধরনের অভিযোগ করে। আর এ কথা শুনে ছেলে তার পিতা মাতাকে ম্রপিট করে। এছাড়া তার ছেলের বৌও তাদেরকে বিভিন্ন সময় মারপিট করায় একবার পিরোজপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হতে হয়েছে।

বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানালেও তারা কোন সুরাহা করতে পারেনি। ফরিদা বেগম বলেন আমার ছেলে মাদকাশক্ত তাকে কেউই কোন কথা শুনাতে পারেনা। আমাদের বাড়ির জমিটুকু জিবীত অবস্থায় লিখেদিলে আমাদের বাড়িথেকে বের করে দিবে। এ কারনেই আমরা বাড়ির জমিটুকু লিখে দিতে চাচ্ছিনা। বিষয়টি নিয়ে কথা বলার জন্য ফরিদা বেগমের ছেলে মিজানুর রহমান সরদারের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন