হোম অন্যান্যসারাদেশ বাঁকড়ায় ইফতার ও রান্না করা খাবার বিতরণ করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি :

করোনা মহাসঙ্কটে পবিত্র রমজান উপলক্ষে যশোরের ঝিকরগাছার বাঁকড়ায় জনসাধরণের মাঝে মাক্স,ইফতার ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে ঝিকরগাছার বাঁকড়া হাইস্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে জনসাধারণের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

যুবলীগ প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন বলেন ‘প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে,যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে যুবলীগের নেতাকর্মীরা জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন। খাদ্য সহায়তা, ফ্রি চিকিৎসাসেবা প্রদান থেকে লাশ দাফন করা পর্যন্ত সকল কাজের সাথে যুবলীগ নেতা-কর্মীরা সম্পৃক্ত রয়েছেন। করোনা ভাইরাস মহামারী ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধানও কেটে দিচ্ছে যুবলীগ। তারই ধারাবাহিকতায় আজকের এই ইফতার ও রান্না করা খাবার বিতরনের কর্মসুচী।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়াবিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব সিপার,উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ছেলিমুল হক সালাম, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াস মাহমুদ,সাবেক উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি আজগর আলী,যুবলীগ নেতা ও বাঁকড়া ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা শাওন রেজা খোকা, পৌর যুবলীগের যুগ্নআহবায়ক কামরুজ্জামান মিন্টু,যুবলীগ নেতা কেটি রহমান, হাজিরবাগ ইউনিয়ন যুবলীগ নেতা জাকির হোসেন, নির্বাশখোলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মিন্টু,বাঁকড়া ইউনিয়ন যুবলীগের নেতা পলাশ,সর্দার কবির,গদখালি ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক শাহিন, আশরাফুজ্জামান বাবু, পানিসারা ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক জাকিরুল ইসলাম পিকুল,আলমগীর হোসেন, শংকরপুর ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক জাহিদ হাসান পলাশ, যুগ্নআহবায়ক মোঃ কাজল ইসলাম,যুগ্নআহবায়ক শাহিন কবির, সদস্য আরিফুল ইসলাম, গঙ্গানন্দপুর ইউনিয়ন যুবলীগ নেতা বাবলুর রহমান মেম্বার, ইমামুল সহ যুবলীগের একাধিক নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন