হোম রাজনীতি ফেনীতে বিএনপি নেতার গাড়িতে আগুন

রাজনীতি ডেস্ক:

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর ছোট ভাই বিএনপি নেতা আকবর হোসেনের গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (২৭ নভেম্বর) গভীর রাতে দাগনভূঞা উপজেলার আলাইয়ারপুর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির লোকজন জানান, উপজেলা বিএনপির সভাপতি ও দাগনভূঞা পৌরসভার সাবেক মেয়র আকবর হোসেন সম্প্রতি গ্রেপ্তার হয়ে বর্তমানে ফেনী কারাগারে রয়েছেন। তার সাদা রঙের প্রিমিও গাড়িটি আলাইয়াপুরে তার বাড়িতে মূল ঘরের পেছনে একটি দেয়াল ঘেরা টিনশেড ঘরে রাখা ছিল। সোমবার গভীর রাতে কে বা কারা ওই স্থানে গিয়ে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দও পাওয়া যায়। খবর পেয়ে ফেনী থেকে দমকল বাহিনীর সদস্যরা সেখানে গিয়ে আগুন নেভালেও গাড়িটির বেশির ভাগ অংশ পুড়ে গেছে।

এ ঘটনার বর্ণনা দিয়ে আকবর হোসেনের স্ত্রী, উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীনা আকবর বলেন, গভীর রাতে সন্ত্রাসীরা বোমা ফাটিয়ে প্রথমে আতঙ্ক ছড়ায়। পরে তারা দেয়াল টপকে ভেতরে ঢুকে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। এজন্য তিনি সরকারি দলের লোকজনকে দায়ী করেন।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং আগুন নেভাতে দমকল বাহিনীকে সহায়তা করে।

তিনি বলেন, কেমন করে এ ঘটনা ঘটলো তা তদন্ত করে দেখছে পুলিশ। এটা কোনো নাশকতা নাকি যান্ত্রিক ত্রুটির ফলে হয়েছে তা-ও খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন