হোম জাতীয় ফেনীতে অস্ত্র-গুলিসহ ১০ মামলার আসামি গ্রেফতার

জাতীয় ডেস্ক :

ফেনীতে অস্ত্র-গুলিসহ ১০ মামলার আসামি ডাকাত সর্দার শাহজাহানকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ শাহাদাত হোসেন সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এ সময় ফেনী পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স হলে ফেনী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয় শাহাদাত হোসেন স্থান ভিন্নতায় শাহাজাহান ও সাজু নামে পরিচিত। তিনি গত চার ধরে বছর ফেনী সদর ও সোনাগাজীর বিভিন্ন এলাকায় তার দল নিয়ে চুরি, ডাকাতি, দস্যুতা ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৯ জানুয়ারি) রাতে চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জের দূর্গাপুর এলাকা থেকে ফেনী মডেল থানা ও সোনাগাজী মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদের পর শাহজাহান সোনাগাজীর সমপুর গ্রামে তার বসত বাড়ির লাকড়ির ঘরের ভিটিতে পুঁতে রাখা পলিথিনে মোড়ানো একটি লাইটগান (এলজি), ৪ রাউন্ড কার্তুজ বের করে দেয়। যে অস্ত্রটি তিনি বিভিন্ন সময় ডাকাতির কাজে প্রদর্শন ও ব্যবহার করতো। তার কাছ থেকে লুণ্ঠিত কিছু মালামাল জব্দ করা হয়। তার বিরুদ্ধে ডাকাতি দস্যুতা, অস্ত্র, চুরি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধে সোনাগাজী মডেল থানায় ৭ টি ও ফেনী মডেল থানায় ৩ টি মামলা রয়েছে।

শাহাদাত হোসেন শাহজাহান ওরফে সাজু ফেনীর সোনাগাজী থানার সমপুর গ্রামের মৃত মাঈন উদ্দিন চুট্টুর ছেলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন