হোম অন্যান্যসারাদেশ ফরিদপুরের সালথা উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলা প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান আজ বৃহস্পতিবার বেলা ১২:৩০ টায় অনুষ্ঠিত হয়।

সালথা উপজেলা প্রেসক্লাবের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার ও সালথা প্রেসক্লাবের পৃষ্ঠপোষক মোঃ আনিছুর রহমান বালীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সালথা প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ সেলিম মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মনির মোল্লা, রেজাউল করিম, সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মারুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবলু মিয়া, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ সুমন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পারভেজ মিয়া, কার্যনির্বাহী সদস্য মোশারফ হোসেন, আরিফুল ইসলাম প্রমুখ। এ সময় ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , গত ০২- সেপ্টেম্বর দুই বছর মেয়াদী (২০২৩-২৪) ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয় । এতে সাংবাদিক সেলিম মোল্লা সভাপতি ও সাংবাদিক নুরুল ইসলাম নাহিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন