হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে ‌বঙ্গবন্ধুর ম্যুরাল ‘পিতা’ এবং ‘মুজিব মঞ্চ’ এর উদ্ধোধন

ফরিদপুরে ‌বঙ্গবন্ধুর ম্যুরাল ‘পিতা’ এবং ‘মুজিব মঞ্চ’ এর উদ্ধোধন

কর্তৃক Editor
০ মন্তব্য 70 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার এর সভাপতিত্বে বঙ্গবন্ধুর মুরাল ‌ পিতা এবং মুজিব মঞ্চ ‌ উদ্বোধন করা হয়। আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় ‌ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল ‘পিতা’ এবং ‘মুজিব মঞ্চ’ এর শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে ‌ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‌গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ আব্দুর রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-০৩ আসনের সংসদ সদস্য আব্দুল কাদের আজাদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য মিসেস ‌ ঝর্ণা হাসান, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সিভিল সার্জন মোঃ সিদ্দীকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ‌ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান ‌ জাতির জনক কে ম্যুরাল এর মাধ্যমে চিরঞ্জীব করে ফুটিয়ে তোলার জন্য জেলা প্রশাসক মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অতীতের সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান এবং ফরিদপুরে জাতির জনকের নামে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা ও বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করার আশাবাদ ব্যক্ত করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন