হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১ টা ১৫ মিনিটে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ফরিদপুরের নবাগত মোঃ পুলিশ সুপার আব্দুল জলিল (পি পি এম ‌) এর সাথে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মত বিনিময় সময় অনুষ্ঠিত হয়।

এ সময় নবাগত পুলিশ সুপার আব্দুল জলিল সাংবাদিকদের বলেন আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। মানুষকে সেবা দিতে চাই। এবং সব সময় তাদের পাশে থাকতে চাই। তিনি আরো বলেন আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করব। আপনারা আমাকে সহযোগিতা করবেন । সবার সম্মিলিত প্রচেষ্টায় এই জেলাটি কে গড়ে তুলবো।

জনগণের সেবা দেয়া আমাদের দায়িত্ব। মানুষ যাতে পুলিশ বাহিনীর কাছে সঠিক সেবা পায় সেটা নিশ্চিত করতে হবে। এজন্য তিনি সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন আপনারা সঠিক রিপোর্ট দিয়ে আমাদের সহায়তা করবেন ‌ করেন । আপনাদের সঠিক রিপোর্টের মাধ্যমে দেশের উপকার হবে সমাজের উপকার হবে ‌ জাতির উপকার হবে। তিনি এ ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি মাদক ও চাঁদাবাজিতে জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও সাংবাদিকদের জানান।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ‌ মোঃ ইমদাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, টিআই তুহিন লস্কর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান।

এ সময় বক্তব্য রাখেন ‌ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক ‌ মাহাবুবুল ইসলাম পিকুল,ফরিদপুর প্রেসক্লাবের সদস্য পান্না বালা জাহিদ রিপন, সাজ্জাদ হোসেন রনি , সঞ্জীব দাস , মাসুদুর রহমান তরুণ ‌, শেখ মনির হোসেন , এস এম মনিরুজ্জামান প্রমুখ অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন