হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার ‌ বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

ফরিদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার ‌ বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 27 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার ‌ বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ‌ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আজ বিকেল তিনটায় কবি জসীমউদ্দীন হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুরের উপ-পরিচালক মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় ‌ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোর্শেদ আলম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সিদ্দিকী ‌ফরিদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বাকাইদ হোসেন, ফরিদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ ‌ অধ্যাপক মোহাম্মদ শাহজাহান, ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল নারী নেত্রী আসমা আক্তার মুক্তা, অনুষ্ঠান পরিচালনা করেন ‌ সুপ্রিয়া দত্ত। সভায় বক্তারা মাদকদ্রব্যের বিভিন্ন কুফল সম্পর্কে আলোচনা করেন। তারা এর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে পুস্তিকা প্রকাশনায় মোড়ক উন্মোচন এবং পরে চিত্রাংকন রচনা প্রতিযোগিতার বিজয় দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এ সময় পুরস্কারপ্রাপ্তদের সনদপত্র ও গাছ বিতরণ করা হয়। এর আগে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন