হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫টি প্রতিষ্ঠানে জরিমানা

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে সরকারি জায়গা দখল করে ব্যবসা পরিচালনা করায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠান জরিমানা করা হয়েছে। একই সময়ে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য তৈরী ও বিক্রির অপরাধে একটি মিষ্টির দোকানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩০ আগষ্ট) বেলা ১১টায় ফকিরহাট সদর এলাকায় অভিযানে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে ৫হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। এসময় থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, অস্বাস্থকর ও নোংরা পরিবেশ থাকায় রাধা গোন্দি মিষ্টির দোকানে ২হাজার, সরকারি জায়গা দখল করে ব্যবসা পরিচালনা করায় সৌরভ স্টোরকে ৫’শ, ভাই ভাই বেকারীকে ১হাজার, আল-আমিন সাইকেল স্টোরকে ১হাজার ও একটি ডেন্টালে ৫’শ টাকা জরিমানা করা হয়েছে।

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী এ তথ্য নিশ্চিত করে বলেন, রাস্তার পাশে সরকারি জায়গা দখল করে ব্যবসা ব্যবসা পরিচালনা করায় যানজট সহ সাধারন মানুষের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। যে কারনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে এ জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন