হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে পিকআপ ভ্যানের সাথে ইজিবাইকের সংঘর্ষে নিহত-৬

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :


বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বৈলতলী এলাকায় একটি পিকআপ ভ্যানের সাথে যাত্রীবাহী ইজিবাইকের সংঘর্ষেঘটনা স্থলে ৬জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে ৫জনের পরিচয় পাওয়া গেছে। এসময় একজন যাত্রী আহত হয়েছে।
ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ খায়রুল আনাম জানান, শুক্রবার (২৩জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে নওয়াপাড়া থেকে একটি যাত্রীবাহী ইজিবাইক ফকিরহাটের বৈলতলী এলাকায়এসে পৌছালে বিপরীত দিক দিয়ে আসা পিকআপ ভ্যানের সাথে মূখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৬জন যাত্রী নিহত হয়েছে। এদের মধ্যে ৫জনের পরিচয় পাওয়া গেছে, এরা হলেন ফকিরহাটের নলধা গ্রামের পান ব্যবসায়ী উৎপল রাহা (৪২), নয়ন দত্ত (২৫), চাকশী গ্রামের শ্রমিক আ: হাই (৫৫), খানপুর গ্রামের শ্রমিক নজরুল শেখ (৫০) ও টাউন নওয়াপাড়া এলাকার গাছ ব্যবসায়ী গৌর চন্দ্র দে। এসময় গুরুত্ব আহত অবস্থায় শ্রমিক নুর মোহম্মদ (৬০) কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তবে তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানায়।
এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার করে। এসময় দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইক সড়ক থেকে সরিয়ে নেয়। ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে। ###

সম্পর্কিত পোস্ট

মতামত দিন