হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে কিশোরী ধর্ষণ মামলায় তিন ভাই গ্রেপ্তার

ফকিরহাটে কিশোরী ধর্ষণ মামলায় তিন ভাই গ্রেপ্তার

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে কিশোরী (১৪) ধর্ষণ মামলায় তিন ভাইকে গ্রেপ্তার করেছে খুলনা র‌্যাব-৬ এর একটি দল।

রোববার (১৩ অক্টোবর) রাতে ঝিনাইদাহ এলাকা থেকে তাদের এক আত্মীয়র বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে গ্রেপ্তারকৃতদের ফকিরহাট মডেল থানা পুলিশের নিকট সোর্পদ করেছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ফকিরহাট উপজেলার বেতাগা গ্রামের সৌভাগ্য দাশের তিন ছেলের মধ্যে যমজ দুই ভাই গৌরাঙ্গ দাশ (৩৫) ও নিতানন্দ দাশ (৩৫) এবং বড় ছেলে তন্ময় দাশ (৩৮)।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম মামলার বরাত দিয়ে জানান, গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অভিযুক্ত গৌরাঙ্গ দাশ ওই কিশোরীকে একটি কোমল পানীয় খেতে দেয়। উক্ত পানীয় পান করে কিশোরীটি গভীর ঘুমে অচেতন হয়ে পড়ে। এদিন রাত সাড়ে ৯টার দিকে কিশোরীকে সুকৌশলে ঘরের জানালা দিয়ে পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে।

পরিবারের লোকজন রাত সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে ঘরে দেখতে না পেয়ে আশপাশের বাগানে খুজতে থাকে। এক পর্যায় একটি বাগানে অভিযুক্ত গৌরঙ্গ দাশ ও কিশোরীকে দেখতে পান। পরিবারের লোকজনের উপস্থিতি টের পেয়ে সে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় গত ১৫ অক্টোবর ভিকটিমের মা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন। গ্রেপ্তারকৃত আসামীদের সোমবার দুপুরে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন