হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ও কর্মচারীদের অনুদান প্রদান

ফকিরহাটে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ও কর্মচারীদের অনুদান প্রদান

কর্তৃক
০ মন্তব্য 193 ভিউজ

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) :

বাগেরহাটের ফকিরহাটে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে করোনা ভাইরাস জনিত কারনে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ও কর্মচারীদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার বেলা ১১টায় উপজেলা অডিটরিয়ামে আর্থিক অনুদান প্রদানকালে শিক্ষক ও কর্মচারীদের মাঝে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের পক্ষ থেকে সকলকে মাক্স বিতরণ করা হয়েছে।

এদিন ১৩০জন শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রত্যেককে ১হাজার টাকা করে মোট ১লক্ষ ৩০হাজার টাকা প্রদান করা হয়। নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: তানভীর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন কুমার দাশ।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: অসিম কুমার সমাদ্দার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাঈদা দিলরুবা সুলতানা, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পিন্টু রঞ্জন দাশ, আর্দশ বিদ্যালয়ের অধ্যক্ষ মো: সিদ্দিকুর রহমান প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বেতাগা প্রি ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মো: আলমগীর হোসেন। এসময় ইউপি চেয়ারম্যান মো: রেজাউল করিম ফকির, উপজেলা প্রকৌশলী এমএম এ বকর, সহ বিভিন্ন কর্মকর্তা সহ বিভিন্ন কিন্ডার গার্টেনের শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন