হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে উৎসব মূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত

ফকিরহাটে উৎসব মূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 50 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। উপজেলায় ৪৫টি নির্বাচনী কেন্দ্রে সকাল ৮টা থেকে বিরামহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত এই ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, সকাল থেকে ভোটাররা কেন্দ্রে আসতে শুরু করে। বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তবে পুরুষ ভোটারের থেকে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

এছাড়া নতুন ভোটারদের আগ্রহ দেখা গেছে অনেক বেশী। তারা অতি উৎসাহের সাথে ভোট প্রদান করেছেন। কলেজ ছাত্র রাতুল দে সহ কয়েকজন নতুন ভোটারের সাথে আলাপকালে তারা জানান, এই প্রথম ভোট দিতে পেরে তারা অনেক খুশি।

ফকিরহাট উপজেলায় মোট ভোট কেন্দ্র-৪৫টি, প্রিজাইডিং অফিসার ছিলেন ৪৫জন। উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ২৪হাজার ৯৯৬জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬২হাজার ৭২জন এবং নারী ভোটার ৬২হাজার ৯২৪জন।

ফকিরহাটে নির্বাচনে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য বিভিন্ন আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা মাঠে ছিল।

ফকিরহাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করেন তিন প্রার্থী, তারা হলেন স্বপন দাশ (আনারশ), শেখ ওয়াহিদুজ্জামান বাবু (মটরসাইকেল) এবং ফজিলা বেগম (দোয়াত-কলম)। এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ছিলেন শেখ মোস্তাহিদ সুজা (উড়োজাহাজ), শেখ ইমরুল হাসান (তালা), মো. কওসার আলী ফকির (টিউবওয়েল), এবং সৈয়দ অলিদ ইমন (টিয়া পাখি), অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন দুইজন তাদের মধ্যে তহুরা খানম (কলস) এবং আয়েশা সিদ্দিকা (ফুটবল) প্রতীকে নির্বাচন করেন। এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ মোস্তাহিদ সুজা (উড়োজাহাজ) তিনি নির্বাচনের দুইদিন আগে অসুস্থতার কারনে নির্বাচন থেকে সরে দাঁড়ান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গননা চলছিল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন