হোম অন্যান্যসারাদেশ প্রধানমন্ত্রীর ও সংসদ সদস্যর ঐছিক চেক বিতরণ

প্রধানমন্ত্রীর ও সংসদ সদস্যর ঐছিক চেক বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 113 ভিউজ

আল মামুন, গলাচিপা (পটুয়াখালী) :
পটুয়াখালীর গলাচিপা উপজেলায় প্রধানমন্ত্রীর কার্যালয় হত নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে চেক বিতরণ এবং অসহায় ও দুঃস্থ মানুষের ঈদুল আযহা উপলক্ষে সংসদ সদস্যর ঐছিক তহবিল হতে চেক বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার (৩০ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজলা নির্বাহী অফিসার আশীষ কুমারের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এস.এম. শাহজাদা।

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন শাহ্। এ সময় অন্যান্যদর মধ্যে আরও উপস্তিত ছিলেন উপজলা আওয়ামীলীগর সভাপতি সন্তোষ কুমার দে, সহ-সভাপতি হাজী মজিবর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজামউদ্দিন মোল্লা, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত: প্রধানমন্ত্রী কার্যালয়ের বিশেষ সহায়তায় উপজেলার ১২০ জন নন-এমপিও শিক্ষকদেরকে জনপ্রতি ৫ হাজার টাকা ও কর্মচারীদের জনপ্রতি ২ হাজার ৫শত টাকা দেওয়া হয়। সংসদ সদস্যর ঐছিক তহবিল হতে ৩৬ জন অসহায় ও হত দরিদ্রদের মাঝে জনপ্রতি ২ হাজার থেকে ৩ হাজার টাকার চেক বিতরণ করেন। এ সময় মাননীয় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানম্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত দরিদ্রসহ সকল পেশার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তাদের পাশে আছেন এবং ভবিষ্যতও থাকবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন