হোম আন্তর্জাতিক প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, প্রতিবাদ করায় যুবককে মারপিট

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, প্রতিবাদ করায় যুবককে মারপিট

কর্তৃক Editor
০ মন্তব্য 285 ভিউজ
ঝিকরগাছা(যশোর) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ করায় আলামিন হোসেন (২০) নামের এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে।
বুধবার দুপুরে যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের বড় পোদাউলিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে।
জানা গেছে,৬১ ধারা আইনের ৬৬ ক্ষমতাবলে শংকরপুর ইউনিয়ন পরিষদের ট্যাক্স আদায় কার্যক্রমের অংশ হিসেবে পিয়াস নামের এক আদায়কারীকে চেয়ারম্যান ও সচিব সাক্ষরিত এক প্রত্যায়ন পত্রে শংকরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ট্যাক্স আদায়ের দায়িত্ব দেওয়া হয়।
এসময় স্থানীয় গ্রাম পুলিশের অসুস্থতার কারণে তার পুতা ছেলে আলামিনকে আদায়কারীর সহযোগী হিসেবে পাঠানো হয়। আদায় কার্যক্রমের একপর্যায়ে পোদাউলিয়া গ্রামের হাজি মোড়লের বাড়িতে গেলে তার বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করতে থাকা উলাকোল গ্রামের মাজেদের ছেলে জামান প্রধানমন্ত্রীকে নিয়ে কটুকথা বলে, তাৎক্ষণিক আলামিন তার প্রতিবাদ করলে আলামিনকে বেধম মারপিট করতে থাকেন, এসময় আদায়কারী পিয়াস আলামিন কে বাঁচানোর জন্য এগিয়ে এলে তাকেও মারপিট করে তার কাছে থাকা আনুমানিক ৩০ হাজার টাকা ছিনতাই করে নেয়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভার্তি করাতে গেলে সেখান থেকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
জানতে চাইলে আদায়কারী পিয়াস বলেন, আমরা ৮ নং পোদাউলিয়া গ্রামের হাজি মোড়লে বাড়িতে আদায় কাজে গেলে সেখানে রাজমিস্ত্রীর কাজ করতে থাকা জামান নামের এক লোক প্রধানমন্ত্রী কে নিয়ে কটুকথা বলেন, আমার সাথে থাকা আলামীন তার প্রতিবাদ করলে জামান তাকে মারপিট করে। আমি তাদের মারামারি ঠেকাতে গেলে জামান বাঁশের চটা দিয়ে আমাকেও মারপিট করে আমার কাছে থাকা টাকা ছিনতাই করে নেয়।
শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিসার উদ্দীন বলেন, আগামীকাল যশোর সদর হাসপাতালে আলামীনকে দেখতে যাবো। আমি ইউ এন ও স্যারের সাথে কথা বলেছি, তাকে অবশ্যই বিচারের আওতায় আনা হবে।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রিপন বালা বলেন, এমন কোনো অভিযোগ এখনো পাইনি। তবে অবশ্যই খোঁজ খবর নিয়ে ব্যাবস্থা গ্রহণ করা হবে

সম্পর্কিত পোস্ট

মতামত দিন