হোম অন্যান্যসারাদেশ প্রধানমন্ত্রীকে কোনভাবে ব্যর্থ হতে দেওয়া যাবে না -ড. কামালউদ্দীন আহমদ

তানভীর আনজুম, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিং দায়িত) ও কোষাধ্যক্ষ ড. কামালউদ্দীন আহমদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে কোনভাবে ব্যর্থ হতে দেওয়া যাবে না। আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার (২ নভেম্বর ) সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত এক মানববন্ধনে তিনি এই কথা বলেন। দেশব্যাপী সংঘটিত সন্ত্রাস, নৈরাজ্য এবং সহিংসতার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের আওয়ামী পন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের একাংশ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সব সময় নির্বাচনে বিশ্বাস করে। নির্বাচনের মাধ্যমেই প্রমাণ হবে জামাত-শিবির এবং বিএনপির থাকবে নাকি আওয়ামী লীগ থাকবে। সামনে আরো সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে প্রয়োজনের রাজপথে বসে থাকতে হবে। বঙ্গবন্ধু কখনো আপোষ করেননি। আপোষ করে কখনো রাজনীতি হয় না। ১৯৭০ সালের নির্বাচনে বঙ্গবন্ধু যেন নির্বাচনে না যান তার একটি ষড়যন্ত্র হয়েছিল‌ কিন্তু তিনি নির্বাচনে গিয়েছিলেন এবং জয়ী হয়েছিলেন। ১৯৯১ সাল এবং ২০০১ সালের নির্বাচনে আওয়ামী লীগকে ষড়যন্ত্রের মাধ্যমে হারানো হয়েছিল।

এসময় আরও বক্তব্য রাখেন নীলদলের সাবেক সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ আশরাফ-উল-আলম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন