হোম বিনোদন প্রকাশ্যে শাকিব খানের নতুন সিনেমার ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক:

একের পর এক নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। কিছুদিন আগেই ভারতে ‘দরদ’ সিনেমার শুটিং শেষ করে দেশে ফিরেছেন এ অভিনেতা। এ ছাড়া শাকিবের মার্কিনি নায়িকাও শুটিং শুরু করতে দেশে এসেছেন। এসবের মধ্যেই নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি।

সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলনে সিনেমার ঘোষণা করা হয়। এর পর সেখানেই সিনেমাটির ফার্স্ট লুকও প্রকাশ করা হয়।

শাকিব খানের নতুন সিনেমার নাম ‘তুফান’। এটি পরিচালনা করবেন রায়হান রাফী। যদিও এর আগেই জানা গিয়েছিল রাফীর পরিচালনায় শাকিব খান একটি নতুন সিনেমা করবেন। তবে ওই সিনেমার নাম ছিল ‘অভিনেতা’। তবে এবার সঠিক নামটি জানা গেল।

রায়হান রাফী পরিচালিত শাকিব খানের নতুন সিনেমার নায়িকা এখনও চূড়ান্ত হয়নি। জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ।

মারকাট অ্যাকশন ধাঁচের সিনেমায় শাকিব খানকে দেখতে মুখিয়ে আছেন দর্শকরা। নতুন সিনেমা ‘তুফান’ তেমনই ধুন্ধুমার ও হাইভোল্টেজ অ্যাকশন ধাঁচের সিনেমা।

অন্যদিকে আগামীকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) থেকে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হবে। টানা শুটিংয়ের মধ্য দিয়ে বাংলাদেশের কাজ শেষ করবেন তিনি। এর পর বাকি অংশের শুট করতে পাড়ি দেবেন যুক্তরাষ্ট্রে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন