হোম জাতীয় পারুলিয়ায় উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ

পারুলিয়ায় উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 136 ভিউজ

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটার পারুলিয়া ইউনিয়নের উপকার ভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার দেবহাটা এরিয়া প্রোগ্রাম এর দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও বাস্তবায়নকারী সংস্থা সুশীলন এর পক্ষ থেকে পারুলিয়া এস এস মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়নের ৪৮ টি অতি দরিদ্র ও দরিদ্র পরিবারের মাঝে মোবাইল মানি ট্রান্সফার এর মাধ্যমে এসকল নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
এই কার্যক্রমের আওতায় মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর মাধ্যমে উপকারভোগী প্রতিটি পরিবার কে ৩ হাজার টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়।
বিতরণ কার্যক্রমের শুরুতেই দেবহাটা এরিয়া প্রোগ্রামের ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ফুলি সারকার তার শুভেচ্ছা বক্তব্যে এই বিতরন কার্যক্রমের জন্য উপকারভোগী বাছাই এর বিভিন্ন ধাপসমূহ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং উপকারভোগী প্রতিটি পরিবার কে এই অর্থ তার পরিবারের শিশুর কল্যানে তথা শিশু সুরক্ষায় ব্যবহার করার জন্য আহ্বান জানান।
তিনি আরো বলেন যে, কোভিড-১৯ এর মহামারীকালীন পরিস্থিতিতে দেবহাটা এরিয়া প্রোগ্রাম বিপদাপন্ন মানুষের জন্য বিভিন্নভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। সহায়তাপ্রাপ্তদের প্রতি তিনি আহ্বান জানিয়ে বলেন, সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমে তারা যেন নিজেদের পাশাপাশি পরিবারের সকল সদস্য বিশেষ করে শিশুদের সুরক্ষা নিশ্চিত করার ক্ষেত্রে সর্বাধিক গুরুত্ব দেয় সেদিকে খেয়াল রাখতে হবে।
দেবহাটা এরিয়া প্রোগ্রামের সুশীলনের প্রোজেক্ট অফিসার মো. রাসেল আহমেদ এর সঞ্চালনায় বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার পল ভক্ত মন্ডল ও স্পন্সরশীপ অফিসার হিরো গাইন এবং সুশীলনের মনিটরিং অফিসার মামুন হোসেন, সকল ফিল্ড সুপারভাইজার সহ পারুলিয়া পি এফ এ তে কর্মরত কমিউনিটি সহায়তাকারীগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন