হোম জাতীয় পাওনা টাকা চাওয়ায় দোকানিকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

জাতীয় ডেস্ক:

দিনাজপুরের নবাবগঞ্জে পাওনা টাকা চাওয়ার অপরাধে মোশারফ হোসেন (৪০) নামে এক মুদি দোকানিকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওনাদার নূরুন্নবীর (২৭) বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) বেলা সাড়ে বারোটায় নবাবগঞ্জ উপজেলার পাঠানগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহিদুল ইসলাম।

নিহত মোশারফ নবাবগঞ্জ উপজেলার পদ্মল নারায়ণপুর গ্রামের মোতাহারের ছেলে। এবং অভিযুক্ত নূরুন্নবী একই গ্রামের তফিজ উদ্দিনের ছেলে।

ওসি তাওহিদুল ইসলাম সময় সংবাদকে জানান, শনিবার সাড়ে ১২টার দিকে উপজেলার পাঠানগঞ্জ এলাকায় নিজ মুদি দোকানে বেচাকেনা করছিলেন মোশারফ হোসেন। তখন দোকানের পাশ দিয়ে পাওনাদার নূরুন্নবী যাচ্ছিলেন। এ সময় মুদি দোকানি নূরুন্নবীকে ডাক দিয়ে তার দোকানের পাওনা টাকা দিতে বলে। এ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নূরুন্নবী ও মোশারফের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে নূরুন্নবী লোহার রড দিয়ে মোশারফের মাথায় আঘাত করলে মোশারফ মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় মোশারফকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে অভিযুক্ত নূরুন্নবীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহিদুল ইসলাম বলেন, ‘সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দিনাজপুর আব্দুর রহিম কলেজ হাসপাতালের মর্গে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন