হোম অন্যান্যসারাদেশ পাইকগাছায় দুর্গা পূজার নিরাপত্তার কাজে নিয়োজিত আনসার সদস্যদের ইউএনও’র ব্রিফিং

পাইকগাছায় দুর্গা পূজার নিরাপত্তার কাজে নিয়োজিত আনসার সদস্যদের ইউএনও’র ব্রিফিং

কর্তৃক Editor
০ মন্তব্য 83 ভিউজ

খুলনা অফিস :

পাইকগাছায় শারদীয় দুর্গা পূজার নিরাপত্তার কাজে নিয়োজিত আনসার ও ভিডিপি সদস্যদের নিরাপত্তা সংক্রান্ত ব্রিফিং দিয়েছেন ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। তিনি বৃহস্পতিবার সকালে আনসার ও ভিডিপি কার্যালয় চত্বরে উপস্থিত আনসার ও ভিডিপি সদস্যদের দিক নির্দেশনা মূলক ব্রিফিং প্রদান করেন। এ সময় তিনি বলেন, দায়িত্ব পালনের সময় অস্ত্র ও জনগণের নিরাপত্তার বিষয়টি অধিক গুরুত্ব দিতে হবে।

পূজা চলাকালীন সময়ে মন্ডপের আশপাশ এলাকায় কোন বখাটে যাতে ইভটিজিং এর মত অপরাধ করতে না পারে এবং দুস্কৃতিকারী কোন ভাবেই যাতে সুযোগ নিতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে হবে। সন্ধ্যার পরে মন্ডপে স্বাস্থ্যবিধি লঙ্ঘন না হয় এবং বিসর্জনের সময় মিছিল অথবা বড় বড় যানবহন ব্যবহার না হয় সে দিকেও লক্ষ রাখতে হবে। তিনি স্বাস্থ্যবিধি অনুসরণ করে শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য সনাতন ধর্মালম্বীদের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, প্রশিক্ষক আলতাপ হোসেন মুকুল, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর, আনসার কমান্ডার আবু হানিফ ও আব্দুস সামাদ

সম্পর্কিত পোস্ট

মতামত দিন