হোম খুলনা পাইকগাছায় কাচ্চি বাড়ীতে পচা মাংশের বিরিয়ানি বিক্রি, ৪০হাজার টাকা জরিমানা

পাইকগাছায় কাচ্চি বাড়ীতে পচা মাংশের বিরিয়ানি বিক্রি, ৪০হাজার টাকা জরিমানা

কর্তৃক Editor
০ মন্তব্য 498 ভিউজ

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি :

কাচ্চি বাড়ীতে মিলবে শান্তি, মিলবে প্রশান্তি স্লোগানে পাইকগাছা পৌরসদরে অবস্থিত কাচ্চি বাড়ী রেস্টুরেন্টে পচা মাংশের কাচ্চি বিরিয়ানি বিক্রির অভিযোগ পাওয়া গেছে।

জানাগেছে, মঙ্গলবার সন্ধায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র আলামিনসহ তার দুই বন্ধু আবির ও সাজু মিলে পাইকগাছা পৌরসদের নতুন রেস্টুরেন্ট কাচ্চি বাড়ীতে বিরিয়ানি খেতে যান। ঐ সময় তাদের তিন বন্ধু কে প্লেটে করে বিরিয়ানি খেতে দেওয়া হয়। তবে খাওয়ার সময় বিরিয়ানি তে পচা মাংশের গন্ধ পেয়ে তারা কর্তৃপক্ষ কে জানান। কর্তৃপক্ষ বিষয়টি জানা মাত্রই তাদের দেওয়া পচা মাংশের বিরিয়ানি বদলে দিয়ে নতুন করে বিরিয়ানি দেন। আর পচা মাংশের ঐ বিরিয়ানি ফেলে দিতে যান। এসব দেখে তিন বন্ধুর চিৎকার ও চেঁচামেচিতে আশে পাশের ব্যবসায়ীসহ পথচারীরা কাচ্চি বাড়ির সামনে অবস্থান নেন। ঐ সময় উপস্হিত লোকজন কাচ্চি বিরিয়ানি হোটেল মালিকের কাছে পচা মাংশ না মরা গরু/ছাগলের মাংশ জানতে চেয়ে গোলোযোগ সৃষ্টি করতে থাকে। ঐ সময় খবর পেয়ে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী আল-আমিনসহ স্হানীয়রা কাচ্চি বাড়ি রেস্টুরেন্ট মালিক আক্তার হোসনের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

এ ঘটনার বিষয়ে প্রশাসনসহ উপস্হিত জনতার সম্মুখে কাচ্চি বাড়ি রেস্টুরেন্টের মালিক আক্তার হোসেন বলেন, তিনি বড়দল থেকে মাংশ আনেন মরা কি পচা জানেন না।

এ বিষয়ে স্যানিটারি ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল জানান, ঘটনাটি শুনেছি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সহকারি কমিশনার ভূমি মোঃ আরিফুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে হোটেল মালিক কে ৪০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন