হোম আন্তর্জাতিক পশ্চিম তীরে বন্দুকধারীর হামলায় ২ ইসরায়েলি তরুণী নিহত

আন্তর্জাতিক ডেস্ক :

অধিকৃত পশ্চিম তীরে অজ্ঞাত বন্দুকধারীর হামলায় দুই ইসরায়েলি তরুণী নিহত হয়েছেন। একই হামলায় গুলিবিদ্ধ হয়ে আরেক নারী গুরুত্বর আহত হয়েছেন। ইসরায়েলের সামরিক বাহিনী ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে আজ শুক্রবার (৭ এপ্রিল) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

জর্দান ভ্যালির হারমা বসতির কাছে একটি বিধ্বস্ত গাড়িতে গুলিবিদ্ধ ওই তিন নারীর দেহ পাওয়া যায়। অ্যাম্বুলেন্স পরিষেবা প্রতিষ্ঠান দ্য মেগান ডেভিড অ্যাডম জানায়, নিহত দুই তরুণীর বয়স ২০ এর কাছাকাছি। আর গুরুত্বর আহত নারীর বয়স ৪৫। তাকে হেলিকপ্টারে করে হাসপাতালে নেওয়া হয়েছে। হামলাকারীদের আটকে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে ইসরায়েলের সামরিক বাহিনী।

বিবিসি বলছে, ঘটনাটি প্রাথমিকভাবে একটি ইসরায়েলি গাড়ি এবং একটি ফিলিস্তিনি গাড়ির মধ্যে সংঘর্ষ হিসেবে রিপোর্ট করা হয়েছিল। কিন্তু, যখন ইসরায়েলি বাহিনী সেখানে পৌঁছায়, তখন তারা ইসরায়েলি গাড়িতে বেশ কয়েকটি বুলেটের চিহ্ন দেখতে পায়।

চলতি বছরের শুরু থেকেই ইসরায়েল ও ফিলিস্তিনিদের মধ্যে সহিংসতা বেড়েছে। ১ জানুয়ারি থেকে এ পর্যন্ত ইসরায়েলি বাহিনীর হামলায় ৯০ জনের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে। আর ফিলিস্তিনিদের হামলায় ১৬ ইসরায়েলি নিহত হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন