হোম অন্যান্যসারাদেশ ’পবিত্র ঈদ-উল আযহা  উপলক্ষে কলারোয়া  বিভিন্ন ইউনিয়নে  দরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

’পবিত্র ঈদ-উল আযহা  উপলক্ষে কলারোয়া  বিভিন্ন ইউনিয়নে  দরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 105 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া :
কলারোয়া পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ঠ দপ্তরের মাধ্যমে ’পবিত্র ঈদ-উল আযহা-২০’ উপলক্ষ্যে হতদরিদ্র পরিবারের মাঝে ও চাউল বিতরণের নির্দেশ প্রদান করেন।

বৃহস্পতিবার ও বুধবার পৌরসভা কার্যালয়সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চত্বরে কার্ডপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের কার্ডধারী ৩ হাজার ৮১টি পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র(ভারপ্রাপ্ত) মাস্টার মনিরুজ্জামান বুলবুল,ট্যাক অফিসার মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহারসহ কাউন্সিলরবৃন্দ।

এ দিকে উপজেলার চন্দনপুর ইউনিয়নের ১৪৭৩ জনের মাঝে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, ট্যাক অফিসার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির, ইউপি সচিব,ইউপি সদস্যবৃন্দ। একইভাবে সোনাবাড়িয়া ইউনিয়নের ১২৪৬ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, ট্যাক অফিসার উপজেলা পরিসংখ্যান অফিসার তাহের মাহমুদ সোহাগ, ইউপি সচিব,ইউপি সদস্যগণ।

অপরদিকে যুগিখালী ইউনিয়নের ৮৬৮ পরিবারের মাঝে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রবিউল হাসান সহ ইউপি সদস্যগণ। অনুরুপভাবে লাঙ্গলঝাড়া ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার নূরুল ইসলামসহ ইউপি সচিব ও ইউপি সদস্যবৃন্দ। এ ছাড়া,উপজেলার অন্যান্য ইউনিয়নে একইভাবে ঈদুল আজহা উপলক্ষে কার্ডধারী হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন