হোম খুলনানড়াইল নড়াইলের সব এলাকায় সমান গুরুত্ব দিয়ে উন্নয়ন করা হয়েছে, কোন দলীয় পরিচয়ে না -মাশরাফী বিন মোর্ত্তজা

নড়াইল অফিস:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, কেন্দ্রীয় মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কা বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে আপনাদের জন্য মনোনয়ন দিয়েছেন। আগামি ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে সকলকে ভোট দেয়ার অনুুরোধ জানান তিনি। আপনাদের ভোট নিয়ে এমপি নির্বাচিত হতে চাই। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লাগবে।

প্রচারকালে মাশরাফী বিন মোর্ত্তজা আরো বলেন, প্রধানমন্ত্রী উন্নয়ন কোন দল দেখে করা হয়নি । এখানে যা হয়েছে আমাদের কাছের মানুষ হিসেবে করা হয়েছে। এই মানুষগুলো আমাদের মানুষ। তাই সবাইকে সমান অধিকার দিয়ে করা হয়েছে । আপনারা ৭ তারিখ পযর্ন্ত আমাকে দেখবেন ৮ তারিখ থেকে আমি দায়িত্ব নিয়ে আপনাদের জন্য কাজ করবো। যদি সংসদ সদস্য হতে পারি।

আপনারা কেন্দ্রে যাবেন আপনার মুল্যবান ভোটটি দিবেন। আপনারা কষ্ট করে ভোট কেন্দ্রে যাবেন, আপনাদের ভোটে আমি সংসদ সদস্য হতে চাই। আর আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি সংসদ সদস্য হতে পারলে আমার যা করণীয় আমি সুযোগ পেলে তা করবো।

চতুর্থ দিনের মত নির্বাচনে বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত তাঁর নির্বাচনী এলাকা নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ধোন্দা, ময়েনখোলা, চরবিলা, শাহাবাদ, দলজিতপুর, সরসপুর,আলোকদিয়া, চাঁদপুর, জুড়ালিয়া এবং মুলিয়া ইউনিয়নের সীতারামপুর,দূর্বাজুড়ি,পানতিতা, সাতঘরিয়া, বড়েন্দা ও মুলিয়া বাজার এলাকায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন। ক্রিকেট তারকা মাশরাফীকে দেখতে এলাকার শত শত নারী-পুরুষ রাস্তার দুধারে সমবেত হন । তাঁরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। এ সময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি।

মাশরাফীর সঙ্গে পথসভায় ও গণসংযোগকালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস.এম.পলাশ,আওয়ামীলীগ নেতা হাফিজ খান মিলন, শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান,সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন