হোম অন্যান্যসারাদেশ নড়াইলের লোহাগড়ায় হাতুড়ি পেটায় যুবক খুন

নড়াইল অফিস:

পূর্ব শত্রুতার জেরে নড়াইলের লোহাগড়া উপজেলার কল্যানপুর গ্রামে খুন হয়েছেন সুফল বিশ্বাস(৩৫) নামের এক যুবক। বৃহস্পতিবার (১৭আগষ্ট) বিকালে প্রতিপক্ষের হাতুড়িপেটায় মারাত্মক আহত এই যুবক গভীর রাতে খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। সে কল্যানপুর গ্রামের অনীল বিশ্বাসের ছেলে।

পুলিশ জানায়,বৃহস্পতিবার বিকালে নিজ জমির পাট কেটে জাগ দেবার জন্য ৭ম শ্রেনীর ছেলেকে সাথে নিয়ে কল্যানপুর শ্মশানঘাট এলাকায় যাচ্ছিল সুফল বিশ্বাস। পথিমধ্যে নির্জন রাস্তায় অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের কয়েকজন। তারা হাতুড়ি ও রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেলে পাঠিয়ে দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা দিকে মারা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে,স্ত্রী ও দুই ছেলে-মেয়ে থাকা অবস্থায় গত বছর একই গ্রামের (রোস্তম মোল্যার মেয়ে রিনা) নামের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে পালিয়ে যায় সুফল। সেই ঘটনায় মামলা হলে ৭ মাস হাজত খেটে জেল থেকে বের হলে মার খাওয়ার ভয়ে সে পালিয়ে বেড়াতো। স্থানীয় কয়েকজনের আশ্বাসে মাসখানেক আগে জনসম্মুখে আসে সে।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন বলেন,পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে। খুলনা থেকে লাশ ময়নাতদন্ত শেষে নড়াইলে আসার পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন